“সাইবার অপরাধ ও অনলাইন মিডিয়া” শীর্ষক (বিওএমএ)-র সেমিনার

24231773_2201532573407120_2714423349265158537_n (1)
বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন ( বি ও এম এ)- আয়োজিত “সাইবার অপরাধ ও অনলাইন মিডিয়া” শীর্ষক সেমিনারে সভাপতিত্ব করেন “বি ও এম এ ” সভাপতি , মহান  মুক্তিযুদ্ধের  বীর সেনানী, বিশিষ্ট মানবাধিকার ব্যক্তিত্ব “বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশান”-এর চেয়ারম্যান, বিডিনিঊজ ডেস্ক.কম -প্রধান সম্পাদক, বাংলাদেশ পুলিশের  সাবেক এডিশনাল আইজিপি ড. আব্দুর রহিম খান পিপিএম ।
 
প্রধান অতিথি ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) জয়ন্ত কুমার সেন । ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) জয়ন্ত কুমার সেন  “সাইবার অপরাধ ও অনলাইন মিডিয়া” শীর্ষক সেমিনারের বক্তব্যে “বি ও এম এ ” দিন দিন তার  অভিষ্ঠ  লক্ষ্যে পোছানোর  আশাবাদ  ব্যক্ত করেন ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাহাঙ্গির নগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডক্টর  আহমেদ রেজা ও ডক্টর গোলাম মোস্তাফা
 
সেমিনারে মূল প্রবন্ধ পাঠ করেন “বি ও এম এ ” সাধারন সম্পাদক ও রেডটাইমস.কম.বিডি -প্রধান সম্পাদক সৌমিত্র দেব ।প্রবন্ধে  সৌমিত্র দেব বলেন ” সাংবাদিকরা তাদের নৈতিকতার কাছে দায়বদ্ধ । কিন্তু অপরাধীদের কোন দায় থাকে না । তাই সাইবার অপরাধ প্রতিহত করতে সাংবাদিকদের ও  এগিয়ে আসতে হবে ।”
“বি ও এম এ” সাংগঠনিক সম্পাদক এবং ggn24.com – সম্পাদক এ এফ এম লুৎফুর রহমান বলেন ,”বি ও এম এ ” সভাপতি , মহান  মুক্তিযুদ্ধের  বীর সেনানী, বিশিষ্ট মানবাধিকার ব্যক্তিত্ব “বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশান”-এর চেয়ারম্যান, বিডিনিঊজ ডেস্ক.কম -প্রধান সম্পাদক, বাংলাদেশ পুলিশের সাবেক এডিশনাল আইজিপি  ড. আব্দুর রহিম খান  পিপিএম  স্যার পূবের ন্যায় একজন সফল সংগঠক হিসাবে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন ( বি ও এম এ)-কে  একটি  শক্ত ভীতের উপর দাড় করাবেন বলে আশাবাদ  ব্যক্ত  করেন ।
বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন ( বি ও এম এ) সভাপতি ড. আব্দুর রহিম খান পিপিএম  সমাপনি বক্তব্যে  “বি ও এম এ” -কে  বাংলাদেশের একটি  প্রতিষ্ঠিত  সংগঠন হিসেবে গড়ে তোলার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন ।
আরো বক্তব্য রাখেন “বি ও এম এ” সিনিঃ সহ সভাপতি এ্যাডঃ মোঃ কামাল হোসেন , “বি ও এম এ” সহ সভাপতি মুফদি আহমেদ , “বি ও এম এ” সাংগঠনিক সম্পাদক এবং ggn24.com – সম্পাদক এ এফ এম লুৎফুর রহমান, “বি ও এম এ” নিবাহী সদস্য কবি তামান্না জেসমিন, “বি ও এম এ” নিবাহী সদস্য টিকে সরকার ও দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার রুবেল রানা ।
Pin It