দেশের বাজারে গ্যালাক্সি এ৮ প্লাস

galaxy-a8

দেশের বাজারে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সর্বশেষ সংস্করণ এবং গ্যালাক্সি এ সিরিজের নতুন মডেল গ্যালাক্সি এ৮ প্লাস উন্মোচন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। গ্যালাক্সি ‘এ৮ প্লাস’-এর প্রি-অর্ডার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।

গ্রাহকরা প্রিঅর্ডারএ৮ প্লাস ডটকম ভিজিট করে বা যেকোন স্যামসাং স্টোর, গ্রামীণফোন সেন্টার ও জিপি অনলাইন শপ থেকে ১১ জানুয়ারি, ২০১৮ থেকে ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করতে পারবেন।

প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা ৬২,৯০০ টাকায় হ্যান্ডসেটটি কিনতে পারবেন এবং প্রি-অর্ডার পিরিয়ড শেষে হ্যান্ডসেটটি পাওয়া যাবে ৬৫,৯০০ টাকা মূল্যে। প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে হ্যান্ডসেটটি পাওয়া যাবে কালো এবং অর্কিড গ্রে রং-এ, জানিয়েছে প্রতিষ্ঠানটি।

গ্যালাক্সি এ৮ প্লাস প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা গ্রামীণফোনের পক্ষ থেকে ৪২জিবি পর্যন্ত ইন্টারনেট বান্ডল ও স্যামসাং-এর ‘নেভার মাইন্ড’ অফারটি উপভোগ করতে পারবেন এবং নাজিমগড় রিসোর্ট-এ ৩৫ শতাংশ ও আর্টিসানে ২০ শতাংশ ছাড় উপভোগ করার সুযোগ পাবেন।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অফ মোবাইল মুয়ীদুর রহমান বলেন, “গ্যালাক্সি এ৮ প্লাস(২০১৮)-এর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা, বড় ইনফিনিটি ডিসপ্লে এবং অসাধারণ ডিজাইন, স্যামসাং-এর ফ্ল্যাগশিপ ডিজাইনের ঐতিহ্য এবং অভিজ্ঞতা প্রকাশ করে।”

Pin It