তরুণ সাংবাদিকদের জন্য ব্রিটিশ কাউন্সিলের প্রশিক্ষণ

1503922611
ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে কর্মরত তরুণ সাংবাদিকদের জন্য ব্রিটিশ কাউন্সিল আয়োজিত চার দিনব্যাপী  প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে।
সোমবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ফুলার রোডে অবস্থিত ব্রিটিশ কাউন্সিল কার্যালয়ে প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।
ব্রিটিশ কাউন্সিলের নব নিযুক্ত সহকারী পরিচালক ঈফা গ্যারিগান এই সনদপত্র তুলে দেন। এ সময় ব্রিটিশ কাউন্সিলের মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনের হেড আর্শিয়া আজিজ, বিজনেস ট্রেনিং এর হেড মাধুরী রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) সভাপতি ফরহাদ উদ্দীন উপস্থিত ছিলেন।
ব্রিটিশ কাউন্সিলের সহকারী পরিচালক ঈফা গ্যারিগান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তরুণ সাংবাদিকদের জন্য প্রশিক্ষণের আয়োজন করতে পেরে আমরা খুবই আনন্দিত। আপনাদের মতো তরুণরাই লিখনির মাধ্যমে এই সমাজকে পরিবর্তন করতে পারে। আশা করি- সমাজের উন্নয়নে আপনারা নিজ নিজ ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবেন।
কর্মশালার আয়োজন করার জন্য ব্রিটিশ কাউন্সিল কর্তপক্ষকে ধন্যবাদ জানিয়ে ডুজা সভাপতি ফরহাদ উদ্দীন বলেন, ব্রিটিশ কাউন্সিল এবং ডুজার মধ্যে গভীর সম্পর্ক বিদ্যমান। এই সম্পর্ক পারস্পরিক সহযোগিতার। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।
Pin It