ট্রাম্পের বহুতল ভবনে আগুন

92aa572a3f13821fd94b0d465db44a1e-5a5376879a098

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মালিকানাধীন ভবন ‘ট্রাম্প টাওয়ারে’ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনেন। ওই ভবনের একটি ফ্লোরে ট্রাম্পের বাসভবন রয়েছে।

গার্ডিয়ান ও সিএনবিসির খবরে বলা হয়, স্থানীয় সময় আজ সোমবার নিউইয়র্কের ম্যানহাটনে অবস্থিত ওই বহুতল ভবনে আগুন লাগে। সকাল সাতটার কিছুক্ষণ আগে ওই ভবনের ছাদ থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ট্রাম্প টাওয়ারের আগুন নিয়ন্ত্রণের জন্য ফায়ার সার্ভিসের তৎপরতা (টুইটার থেকে পাওয়া ছবিটি প্রকাশ করেছে রয়টার্স)ট্রাম্প টাওয়ারের আগুন নিয়ন্ত্রণের জন্য ফায়ার সার্ভিসের তৎপরতা (টুইটার থেকে পাওয়া ছবিটি প্রকাশ করেছে রয়টার্স)ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ওই অগ্নিকাণ্ডের সূচনা হয়। বড় কোনো দুর্ঘটনার আগেই তা নিয়ন্ত্রণে আনান সম্ভব হয়েছে। এ ঘটনা কেউ হতাহত হয়নি। কাউকে সরিয়ে নেওয়ারও প্রয়োজন হয়নি।

নিউইয়র্কের গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থিত ট্রাম্প টাওয়ারে অনেক ব্যবসা প্রতিষ্ঠানের কার্যালয় রয়েছে। অনেকে বাসস্থান হিসেবেও ব্যবহার করেন ওই ভবন।

Pin It